ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ইউপি সদস্যকে মারধর

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লালমনিরহাট | 2023-08-31 03:41:15

 

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় এক ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বিজয় দিবসের মাঠে এক ইউপি সদস্যকে মারধর করেছে বখাটেরা। সোমবার (১৬ ডিসেম্বর) বিকেলে উপজেলায় বুড়িমারী হাসর উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই ছাত্রী বিজয় দিবসের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে স্থানীয় বখাটে তানজিদ, বাবু, ও লিমনসহ ৯/১০ জন পথরোধ করে উত্ত্যক্ত করে। এসময় ইউপি সদস্য নুর ইসলাম বাধা দিলে বখাটেরা ইউপি সদস্য ও শিক্ষক সবেদ আলীকে অনুষ্ঠান স্থলের চেয়ার দিয়ে মাথায় আঘাত করে। পরে বিজয় দিবসে অনুষ্ঠানে থাকা শিক্ষার্থীরা ধাওয়া করলে বখাটেরা পালিয়ে যায়।

এদিকে বখাটে তানজিদ, বাবু, ও লিমনসহ ৭ জনের নামে রাত ৮টার দিকে পাটগ্রাম থানায় ইউপি সদস্যের ভাই নুর আলম একটি মামলা করেছে।

এ বিষয়ে ইউপি সদস্য নুর ইসলাম বার্তা২৪.কম-কে বলেন, 'ছাত্রীদেরকে উত্ত্যক্ত করার প্রতিবাদ ও বাধা দেওয়ায় আমাকে বেদম মারধর করে। পরে আমাকে স্থানীয়রা উদ্ধার করে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।'

বুড়িমারী হাসর উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সবিদ আলী বলেন, 'মঞ্চে থাকা অবস্থায় দেখছি ৯/১০ জন বখাটে ইউপি সদস্যকে মারধর করে পালিয়ে যায়।'

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন মেহন্ত বার্তা২৪.কম-কে জানান, রাতে ইউপি সদস্যের ভাই নুর আলম থানায় একটি মামলা দায়ের করেছে। আসামিদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর