নাটোরে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ১

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-08-11 18:27:22

নাটোরের বড়াইগ্রামের দু’টি বাস ও একটি ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত হয়েছে। এসময় আরও অন্তত ১০ জন আহত হয়। নিহত ব্যক্তিটি ওই ট্রাকের চালক জাহিদ হোসেন (২৬)। সে নাটোরের লালপুর এলাকার মোখবের হোসেনের ছেলে। এছাড়া আহতদের মধ্যে তিনজনকে গুরুতর অবস্থায় বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় আহতরা হলেন সিরাজগঞ্জ সলংগার নাসিরুদ্দিন (২৬), শেরপুর গৌরিপুরের আমির আলী (৬০), ঝিনাইদহ কালিগঞ্জের ঝিমা (১৮) লালচাঁদ (২৬), নাটোরের লালপুরের ইয়ার আলী (২৫), নাহিদ (৩০) নাজিম (৩৫), কুষ্টিয়া কোর্টপাড়া পারভেজ (১৫), নেত্রকোনার কাটলীর লামাইয়া ইসলাম (১৫) ও নড়াইল লোহাগড়ার শহিদুল (২৮)।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বিকেলে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রেজুর মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার স্টেশন কর্মী ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালায়।

বনপাড়া ফায়ার সার্ভিস স্টেশন ম্যানেজার রফিকুল ইসলাম জানান, মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জ থেকে নাটোরগামী এসকে ট্রান্সপোর্টের একটি ট্রাক রেজুর মোড় এলাকায় ওভারটেক করার সময় রাজশাহী থেকে ঢাকাগামী সীমান্ত এক্সপ্রেস নামের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পাশ দিয়ে যাওয়া ঢাকা থেকে রাজশাহীগামী দেশ ট্রাভেলসের একটি বাস ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক জাহিদ হোসেনসহ অন্তত ১১জন আহত হয়।

আহতদের কয়েকজনকে উদ্ধার করে বড়াইগ্রাম স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার চালক জাহিদকে মৃত ঘোষণা করেন।

বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আসাদুজ্জামান নান্নু ও নুরুজ্জামান সেখ জানান, অজ্ঞাত ২ জনের অবস্থা আশঙ্কাজনক। গুরুতর আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শফিকুল ইসলাম জানান, নিহত ব্যক্তির মরদেহ ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তিনটি যানই জব্দ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর