‘গুডভাইভ কটেজে’ অস্ট্রেলীয় তরুণীকে ধর্ষণচেষ্টা, আটক ২

কক্সবাজার, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, কক্সবাজার | 2023-07-26 04:29:55

কক্সবাজারের রামুতে অস্ট্রেলিয়ান এক নারী পর্যটককে ধর্ষণচেষ্টার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।

গত রোববার (১৫ ডিসেম্বর) রাতে রামুর পেঁচারদ্বীপ এলাকায় অবস্থিত ‘গুডভাইভ কটেজ’ থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, রামু উপজেলার পেঁচারদ্বীপ এলাকার কলিম উল্লাহর ছেলে আনচার উল্লাহ (২৪) আবদুল মুনাফের ছেলে আব্দুল গফুর (২০)। ঘটনার সঙ্গে জড়িত বেলাল উদ্দিন (২৫) নামের আরও একজন পলাতক রয়েছে।

পুলিশ জানিয়েছে, রোববার রাতে কটেজে ঘুমানোর সময় অস্ট্রেলিয়ান এক নারীকে ধর্ষণের চেষ্টা করা হয়। ওই পর্যটক জরুরি নম্বর ৯৯৯ এ ফোন করে পুলিশের সহায়তা চায়। এর প্রেক্ষিতে রামু থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারী পর্যটককে উদ্ধার করেন। ওই সময় ধস্তাধস্তিতে অস্ট্রেলিয়ান নারী আহত হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে সে ঢাকার উদ্দেশ্যে কক্সবাজার ত্যাগ করে।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বার্তা২৪.কমকে জানান, এই ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে আটক করা হয়েছে। এই বিষয়ে ওই অস্ট্রেলিয়ান পর্যটক বা অস্ট্রেলিয়ান হাইকমিশন মামলা করলে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। অন্যথায় পুলিশ বাদী হয়ে জড়িতদের বিরুদ্ধে মামলা করে আইনগত ব্যবস্থা নেবে।

তিনি আরও বলেন, ‘ঘটনাটি মারমেইড বিচ রিসোর্টে নয়, পাশের আরেকটি রিসোর্ট ‘গুডভাইভ কটেজে’ এ ঘটনা ঘটেছে। যেহেতু ঘটনাটি পর্যটন সংশ্লিষ্ট তাই বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।’

এব্যাপারে বারবার চেষ্টা করার পরও ওই কটেজের কর্তৃপক্ষের বক্তব্য পাওয়া যায়নি।

এ সম্পর্কিত আরও খবর