পিতার গ্রেফতারের পরদিন ছেলের গলাকাটা মরদেহ উদ্ধার

টাঙ্গাইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2023-08-31 20:38:12

বাবা মাদ‌ক মামলায় পু‌লি‌শের হা‌তে গ্রেফতার হ‌ওয়ার প‌রদিন এক‌টি বিল থে‌কে ছে‌লের গলাকাটা মরদেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। টাঙ্গাইলের নাগরপুরের ধুবড়িয়া ইউনিয়নের পূর্বপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৭ ডি‌সেম্বর) দুপু‌রে উপ‌জেলার ধুবড়িয়ার কুষ্টিয়া বিল থে‌কে বিপ্লব মিয়ার (১৫) মরদেহ উদ্ধার করা হয়। সে ওই ইউনিয়‌নের পূর্বপাড়া গ্রা‌মের উজ্জল মিয়ার ছেলে।

নিহতের মামা জুয়েল মিয়া জানান, বোন জামাই উজ্জল মিয়া স্ত্রী সন্তান নিয়ে ঢাকায় বসবাস করেন। বিজয় দিবসের ছুটিতে গত রোববার গ্রামের বাড়িতে বেড়া‌তে আসেন। এরপর গত সোমবার (১৬ ডি‌সেম্বর) রা‌তে মাদ‌কের এক‌টি মামলায় উপ‌জেলার কাঁচপাই ‌থে‌কে উজ্জল‌কে পুলিশ গ্রেফতার ক‌রে থানায় নি‌য়ে যায়। খবর শু‌নে তার স্ত্রী বীথি আক্তার ছেলে বিপ্লবকে বাড়িতে রে‌খে ওই রাতেই থানায় স্বামীর সঙ্গে দেখা করতে যান। থানায় স্বামীর সা‌থে দে‌খা ক‌রে বাড়িতে এসে ছেলে‌কে দেখ‌তে না পে‌য়ে বি‌ভিন্ন জায়গায় খোঁজ শুরু করেন। পরদিন দুপুরে বিলের মধ্যে বিপ্লবের মরদেহ পাওয়া যায়।

‌তি‌নি আরও জানান, মঙ্গলবার দুপু‌রের দিকে উপ‌জেলার ধুবড়িয়ার কুষ্টিয়ার বিলের মাঠে ভা‌গিনা বিপ্লবের গলা কাটা মরদেহ পাওয়া যায়।

নাগরপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) আলম চাঁদ বার্তা২৪.কম‌কে বলেন, ধারণা করা হ‌চ্ছে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা রাতে বিপ্লবকে গলা কেটে হত্যার পর কুষ্টিয়া বিলের পাশে নির্জন মাঠে ফেলে রেখে যায়। প‌রে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ম‌র্গে প্রেরণ করে।

‌তি‌নি আ‌রো ব‌লেন, সোমবার রা‌তে গ্রেপ্তার করা তার বাবা উজ্জল‌কে মঙ্গলবার কোর্ট হাজ‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

এ সম্পর্কিত আরও খবর