সরাইলে নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-09-01 09:23:11

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নিখোঁজের একদিন পর জয়নব বেগম (১০) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় সরাইল সদর ইউনিয়নের পশ্চিম কুট্রাপাড়া গ্রামের একটি বাঁশের ঝাঁড় থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। এসময় শিশুটির শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা যায়। জয়নব একই এলাকার মো. আবদুল হাফিজ মিয়ার মেয়ে। সে পশ্চিম কুট্রাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার (১৬ ডিসেম্বর) রাত ৮টার দিকে নিজ বাড়ি থেকে পাশের বাড়িতে নলকূপ মেরামতের একটি যন্ত্র (রেঞ্জ) দিতে যায় জয়নব। পরে রাতে আর বাড়ি ফিরেনি ওই শিশুটি। রাত থেকে আশপাশের বাড়ি ঘরে ও স্বজনদের বাড়িতে খুঁজে ছাত্রীর সন্ধান মিলেনি। ছাত্রীর সন্ধান পেতে পরিবারের লোকজন গোটা এলাকায় মাইকিং করেন। পরে মঙ্গলবার বিকেলে একই এলাকার ইছা মিয়ার বাড়ির পাশে এলাকাবাসী জয়নবের মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ সন্ধ্যায় নিহতের মরদেহটি উদ্ধার করে। এই ঘটনার পরপরই অতিরিক্ত পুলিশ সুপার মো. মকবুল হোসেন ও সরাইল থানার অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন টিটো ঘটনাস্থল পরিদর্শন করেন।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহাদাত হোসেন বলেন, ধারণা করা হচ্ছে ধর্ষণের পর শিশুটিকে হত্যা করে লাশটি ফেলে পালিয়েছে ধর্ষক। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে ঘটনার মূল কারণ জানা যাবে। ঘটনাটি খুব গুরুত্বের সাথে দেখা হচ্ছে। জড়িতদের শনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনা হবে।

এ সম্পর্কিত আরও খবর