অস্ত্রসহ প্রাথমিকের শিক্ষক আটক, পুলিশের দাবি ইউপিডিএফ

রাঙামাটি, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,রাঙামাটি | 2023-08-21 18:54:22

রাঙামাটির কাউখালী উপজেলায় অভিযান চালিয়ে পানছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তরুন কান্তি চাকমাকে অস্ত্রসহ আটক করেছে যৌথ বাহিনী।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) মধ্য রাতে অভিযান চালিয়ে ঘিলাছড়ি আনসার ক্যাম্প সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

আটককৃত তরুণ কান্তি চাকমা (৫০) ঘাগড়া ইউনিয়নের হাজাছড়ি এলাকার মৃত নাগর চান চাকমার ছেলে এবং পানছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তরুন কান্তি চাকমা ইউপিডিএফ মূল দলের সক্রিয় সদস্য বলে দাবি করছে পুলিশ।

কাউখালী থানা পুলিশ জানায়, গোপন সূত্রে খবর আসে ঘিলাছড়ি আনসার ক্যাম্পের পাশে কয়েকজন সন্ত্রাসী অস্ত্রসহ অবস্থান করছে। পরে কাউখালী থানার পুলিশ নিরাপত্তা বাহিনীর সহায়তায় ঐ এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে। যৌথ বাহিনীর উপস্থিতি টের পেয়ে ক্যাম্পের পাশে ব্রিজে অবস্থানরত সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় একজনকে আটক করা হয়। তার দেহ তল্লাশি করে একটি দেশীয় এলজি উদ্ধার করা হয়। তরুন কান্তি চাকমার বিরুদ্ধে কাউখালী থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করেছে।

এ সম্পর্কিত আরও খবর