ফরিদপুরে ট্রলির চাপায় কলেজছাত্রের মৃত্যু

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফরিদপুর | 2023-08-28 13:29:54

ফরিদপুরের বোয়ালমারীতে ট্রলির নিচে চাপা পড়ে শাহ আমীন মীনা (১৮) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার চতুল ইউনিয়নের বাবুর বাজার এলাকায় বোয়ালমারী-ময়েনদিয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

শাহ আমীন মীনা চতুল ইউনিয়নের রাজাপুর গ্রামের দিনমজুর সাত্তার মীনার ছেলে। দুই ভাই ও দুই বোনের মধ্যে আমীন ছোট। নিহত কলেজছাত্র স্থানীয় শাহ জাফর টেকনিক্যালের বিএম শাখার দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় আমীন ওই সড়ক দিয়ে ধান ভাঙিয়ে চাল নিয়ে বাইসাইকেলে করে বাড়ি যাচ্ছিল। এ সময় বোয়ালমারী পৌরসভার সাবেক মেয়র আব্দুর শুকুর শেখের মালিকানাধীন রাজ-থ্রি নামের ইট ভাটার একটি ট্রলি পেছাতে গিয়ে একটি গাছের সঙ্গে সাইকেল আরোহী আমীনকে চাপা দিলে আহত হয়।

পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বিকেল সাড়ে ৪টার দিকে মারা যান আমীন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহ জাফর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মো. লিয়াকত হোসেন বলেন, আমীন অত্যন্ত মেধাবী ছাত্র। ২০২০ সালে তার উচ্চ মাধ্যমিক সমমানের পরীক্ষা দেওয়ার কথা ছিল। গত টেস্ট (নির্বাচনী) পরীক্ষায় সে কলেজে সকল বিভাগের শিক্ষার্থীর মধ্যে সর্বোচ্চ নম্বর পেয়েছিল।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান বলেন, তিনি ও ইউএনও ঝোটন চন্দ্র উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নিহত কলেজছাত্রের মরদেহ দেখে এসেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর