নোয়াখালীতে আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-09-01 20:31:54

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের টানা দ্বিতীয় মেয়াদে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তার নিজ জেলা নোয়াখালীতে আনন্দ মিছিল হয়েছে। চলেছে মিষ্টি বিতরণও।

শনিবার (২১ ডিসেম্বর) দুপুর ১টা ১০ মিনিটে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে ২১তম জাতীয় কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে নেতৃত্ব নির্বাচনের কার্যক্রম শুরু হয়।

এ সময় সাধারণ সম্পাদক পদে ওবায়দুল কাদেরের নাম প্রস্তাব করেন বিগত কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। এ সময় তার প্রস্তাব সমর্থন করেন বিগত কমিটির যুগ্ম-সম্পাদক আব্দুর রহমান। পরে সর্বসম্মতিক্রমে তা পাশ করেন কাউন্সিলররা।

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বড় রাজাপুর গ্রামে ১৯৫২ সালের ১ জানুয়ারি জন্মগ্রহণ করেন ওবায়দুল কাদের। নোয়াখালী-৫ আসন থেকে (কোম্পানীগঞ্জ-কবিরহাট) ৪ বার সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।

ওবায়দুল কাদের টানা দ্বিতীয় মেয়াদে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় মিষ্টি বিতরণ করা হয়েছে। ছবি: বার্তা২৪.কম

এদিকে ওবায়দুল কাদেরকে সাধারণ সম্পাদক ঘোষণা করার সঙ্গে সঙ্গে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে নেতাকর্মীরা জড়ো হতে থাকেন। পরে জেলা শহরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়।

ওবায়দুল কাদেরের নির্বাচনী এলাকা কোম্পানীগঞ্জ-কবিরহাটেও আনন্দ মিছিল হয়েছে। চলেছে মিষ্টি বিতরণও।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী বলেন, ‘আমাদের নেতা ওবায়দুল কাদেরকে দ্বিতীয় মেয়াদে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ।’

এ সম্পর্কিত আরও খবর