আর্চারিতে স্বর্ণপদক জয়ী ইতিকে সংবর্ধনা

চুয়াডাঙ্গা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চুয়াডাঙ্গা | 2023-08-23 23:06:11

নেপালে অনুষ্ঠিত এস এ গেমস ২০১৯ এ আর্চারিতে স্বর্ণপদক জয়ী চুয়াডাঙ্গার মেয়ে ইতি খাতুনকে জেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার (২৩ ডিসেম্বর) বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে চুয়াডাঙ্গা জেলা প্রশাসন। এ উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।

আলোচনা সভার শুরুতে ইতি খাতুনকে ফুল দিয়ে বরণ করেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার ও জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খোন্দকার ফরহাদ আহমেদ। সংক্ষিপ্ত বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাসার, জেলা যুবলীগের আহ্বায়ক জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাঈম হাসান জোয়ার্দ্দার, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সম্পাদক সেলিনা খাতুন, ইতি খাতুনের কোচ সোহেল আকরাম ও ইতি খাতুনের পিতা ইবাদত আলী প্রমুখ।

আলোচনা সভায় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার ইতি খাতুন ও তার পরিবারকে স্থায়ীভাবে বসবাস করার বন্দবস্ত করার আশ্বাস দেন। এস এ গেমসে স্বর্ণপদক জয়ী ইতি খাতুন আজকের ইতি খাতুন হয়ে ওঠার পেছনে যাদের অবদান আছে তাদের কথা স্মরণ করেন এবং এস এ গেমসে তার স্বর্ণজয়ের অভিজ্ঞতার কথা আলোচনা করেন।

আলোচনা সভা শেষে জেলা প্রশাসনের পক্ষ থেকে ইতি খাতুনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় ইতি খাতুনকে সম্মাননা প্রদান করেন জেলা ক্রীড়া সংস্থা, জেলা মহিলা ক্রীড়া সংস্থা, জেলা মহিলা আওয়ামী লীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন সংগঠন।

এ সম্পর্কিত আরও খবর