টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

কক্সবাজার, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টেকনাফ (কক্সবাজার) | 2023-09-01 10:32:17

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. রুবেল (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত রুবেল মাদক ব্যবসায়ী এবং ডাকাত দলের সক্রিয় সদস্য ছিলেন বলে দাবি করেছে র‌্যাব।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) ভোরে টেকনাফ সদরের বড় হাবিরছড়া নতুন মেরিন ড্রাইভ এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়।

র‌্যাব জানিয়েছে ঘটনাস্থল থেকে একটি দেশীয় ওয়ান শুটার গান, ১০ হাজার পিস ইয়াবা, ৩ রাউন্ড তাজা কার্তুজ, দুটি খালি খোসা উদ্ধার করা হয়েছে।

নিহত রুবেল টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া জুম্মাপাড়া এলাকার মো. সিদ্দিকের ছেলে।

র‌্যাব ১৫ সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব বার্তা২৪.কমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, মঙ্গলবার ভোরে ওই এলাকা দিয়ে ইয়াবার একটি বড় চালান পাচারের গোপন সংবাদে র‌্যাব ১৫ সিপিসি-১ এর একটি বিশেষ টহল দল সেখানে যায়। এ সময় মাদক কারবারিরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। বেশ কিছুক্ষণ গুলি বিনিময়ের পর ৪/৫ জন মাদক কারবারি গুলি করতে করতে পালিয়ে যান। পরে ওই এলাকা তল্লাশিকালে ইয়াবা ও অস্ত্রসহ গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করা হয়।

লেফটেন্যান্ট মির্জা শাহেদ বলেন, উদ্ধারের পর তাকে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে স্থানান্তর করেন। সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে আহত অবস্থায় জম্ম নিবন্ধন সূত্রে তার পরিচয় শনাক্ত করা হয়েছে। নিহত মাদক ব্যবসায়ীর মরদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর