বড়দিনে বুড়িমারী স্থলবন্দরে আমদানি-রফতানি বন্ধ

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪. কম, লালমনিরহাট | 2023-09-01 19:11:27

খ্রিষ্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন উপলক্ষে বুড়িমারী স্থলবন্দরে বুধবার (২৫ ডিসেম্বর) সব ধরনের পণ্য আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে চালু থাকবে পাসপোর্টধারী (মানুষ পারাপার) ইমিগ্রেশন ব্যবস্থা।

বুধবার সকাল ১০টায় বুড়িমারী স্থলবন্দর কাস্টমস সহকারী কমিশনার (এসি) আব্দুস ছালাম এ তথ্য নিশ্চিত করেন। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সকাল থেকে বন্দর দিয়ে পুনরায় আমদানি-রফতানি কার্যক্রম শুরু হবে বলে জানিয়েছে এই কর্মকর্তা।

জানা গেছে, খ্রিষ্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন উপলক্ষে বুড়িমারী স্থলবন্দর ও ভারতীয় চ্যাংরাবান্ধা এক্সপোর্টার অ্যাসোসিয়েশন, সিঅ্যান্ডএফ এজেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ও ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের যৌথ সিদ্ধান্ত নেয় আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশন। তবে পাসপোর্টধারী যাত্রীরা বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন দিয়ে যাতায়াত করতে পারবে।

বুড়িমারী স্থলবন্দর আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু সাঈদ নেওয়াজ নিশাত বলেন, ‘খ্রিষ্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন উপলক্ষে ভারতীয় চ্যাংরাবান্দা শুল্ক স্টেশন ব্যবসায়ী ও পরিবহন সংগঠনের দেওয়া পত্রানুযায়ী ২৫ ডিসেম্বর আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে।

এ সম্পর্কিত আরও খবর