দেশের উন্নয়ন সারাবিশ্ব দেখছে: সমাজকল্যাণ মন্ত্রী

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,লালমনিরহাট | 2023-08-31 06:14:27

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না দেশের মানুষ আজ স্বাধীনতা পেত না। বঙ্গবন্ধুকে তার পরিবারসহ নির্মমভাবে হত্যা করেছে স্বাধীনতার পরাজিত শক্তিরা। বঙ্গবন্ধুকে হত্যা করেও তারা দেশের মানুষকে দাবিয়ে রাখতে পারে নি। দেশের উন্নয়ন সারাবিশ্ব তাকিয়ে দেখছে।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) বিকেলে লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার উত্তর বাংলা কলেজের রজত জয়ন্তী উৎসবের উদ্বোধনকালে এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২১ বছর পর ক্ষমতায় এসে মুক্তিযোদ্ধাদের জন্য অনেক কিছু করেছেন। মুক্তিযোদ্ধারা যাতে আশ্রয়হীন না থাকেন সে জন্য প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, নারীরা সব জায়গায় এগিয়ে। দেশের সব বড় পদে আজ নারীরা। আজকে যারা শিক্ষায় এগিয়ে থাকবে তারা একদিন দেশ চালাবে।

অনুষ্ঠানে সভাপতিত্বে করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলাম। রজত জয়ন্তী উৎসবে উপস্থিত ছিলেন, অর্থনীতিবিদ মোজাম্মেল হক, রংপুর বিভাগীয় কমিশনার কে.এম. তারিকুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মাহব্বুরজামান আহমেদ, ভারতের পশ্চিমবঙ্গের রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.অনিল ভুঁইমালী, উত্তর বাংলা কলেজের অধ্যক্ষ এএসএম মনওয়ারুল হক, উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান, কালীগঞ্জ থানার ওসি আরজু মো. সাজ্জাত প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর