মায়ের সামনে সন্তানকে নির্যাতন, অতঃপর গ্রেফতার

কুমিল্লা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-31 23:35:21

কুমিল্লার মুরাদনগরে মায়ের সামনে সন্তানকে নির্যাতনের অভিযোগে আবু তাহের ওরফে তাহের কন্ট্রাক্টর নামে এক গ্রাম্য মাতব্বরকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) রাত ১১টার দিকে নারায়ণগঞ্জ শহরের পাকা রোড এলাকায় তার মেয়ের শ্বশুরবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। আর শুক্রবার সকালে তাকে কুমিল্লা জেলা আদালতে হাজির করলে বিজ্ঞ বিচারক তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়।

গ্রেফতার ও জেল হাজতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মনজুর আলম।

জানা গেছে, অভিযুক্ত আবু তাহের উপজেলার দারোরা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এবং একই ইউনিয়নের ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের বর্তমান আমির। মায়ের সামনে নির্যাতনের শিকার ওই কিশোর সন্তান মুরাদনগর উপজেলার কাজিয়াতল গ্রামের রাখাল চন্দ্র বিশ্বাসের ছেলে রাজিব চন্দ্র বিশ্বাস ওরফে রাজু।

ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিওর একটি ছবি

স্থানীয় সূত্রে জানায়, বুধবার (২৫ ডিসেম্বর) বিকেলে হাত-পা বেঁধে ওই কিশোরকে অমানুষিক নির্যাতন করেন আবু তাহের। একাধিকবার বাঁধা দিয়ে কাজ না হওয়ায় সন্তানের নির্যাতনের দৃশ্য দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখেন মা। নির্যাতনের সময় ঘটনাস্থলে উপস্থিত কেউ একজন মোবাইলে ভিডিওটি ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করে। স্বল্প সময়ের মধ্যেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। এ ঘটনায় বৃহস্পতিবার নির্যাতনের শিকার রাজুর বড় ভাই সজল চন্দ্র বিশ্বাস আবু তাহেরকে আসামি করে মুরাদনগর থানায় একটি মামলা করেন।

এ বিষয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মনজুর আলম বলেন, এই ঘটনায় মামলা হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্ত আবু তাহেরকে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ। মুরাদনগর থানার পরিদর্শক (তদন্ত) নাহিদ আহমেদের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোরশেদসহ একদল পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জের পাকা রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। শুক্রবার তাকে কুমিল্লার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর