চাঁদপুরে শোকের মাতম

চাঁদপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চাঁদপুর | 2023-08-29 04:24:24

চট্টগ্রামের সীতাকুণ্ডে লরি ও প্রাইভেটকারের সংঘর্ষের ঘটনায় দুই মেয়েসহ বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা নিহত হওয়ার খবরে চাঁদপুরে চলছে শোকের মাতম।

নিহত মিন্টুর বাড়ি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৩নং কালচোঁ ইউনিয়নের নিচনতোপুর গ্রামে।

নিহতরা হলেন- বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মিন্টু (৫০), দুই মেয়ে আশরা আনাম খান (১৩) ও তাসমিন জামান খান (১১)।

শনিবার (২৮ ডিসেম্বর) সকালে বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান মিন্টু পরিবার নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকায় যাচ্ছিলেন। সীতাকুণ্ডের ফৌজদারহাট বাইপাস মোড়ে তাদের বহন করা প্রাইভেটকারটি আসলে ঢাকা থেকে আসা একটি লরির সঙ্গে ধাক্কা লাগে। এতে করে ঘটনাস্থলেই মারা যান সাইফুজ্জামানের দুই মেয়ে। আহত অবস্থায় সাইফুজ্জামানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ দুর্ঘটনায় সাইফুজ্জামানের স্ত্রী কনিকা আক্তার (৪০) ও ছেলে মন্টু (১০) গুরুতর আহত হন। তারা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

দুপুরে সরেজমিনে নিহত সাইফুজ্জামানের বাড়িতে গিয়ে দেখা যায়, স্বজনরা শোকাচ্ছন্ন হয়ে পড়েছেন। সাইফুজ্জামানের বৃদ্ধ মা, ছয় ভাই ও পাঁচ বোন সবাই কান্নাকাটি করছেন। তাদের শোকে গ্রামবাসীও শোকাচ্ছন্ন হয়ে পড়েছেন।

হাজীগঞ্জ উপজেলার কালচোঁ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নিহত মিন্টুর প্রতিবেশী হাবিবুর রহমান পলাশ বলেন, মিন্টু খুবই মেধাবী ছিলেন। তিনি ১৯৯০ সালে এসএসসি পরীক্ষায় কুমিল্লা শিক্ষা বোর্ডে ১১তম হয়েছিলেন।

তিনি আরও বলেন, পরিবারের লোকদের সঙ্গে আলাপ করে জেনেছি রাতেই তাদের মরদেহ বাড়িতে আনা হবে। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে সবাইকে দাফন করা হবে।

এ সম্পর্কিত আরও খবর