আ.লীগে শেখ হাসিনার বিকল্প নেই: নাসিম

সিরাজগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম,সিরাজগঞ্জ | 2023-08-10 05:54:28

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, প্রতি মুহূর্তে মৃত্যুঝুঁকি নিয়ে সাহসিকতার সঙ্গে দেশের উন্নয়নে কাজ করছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তিনি নবম বারের মতো আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন। বঙ্গবন্ধুর পর আওয়ামী লীগে শেখ হাসিনার কোন বিকল্প নেই।

রোববার (২৯ ডিসেম্বর) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মত বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, কোন চক্রান্ত বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না। সকল অপশক্তিকে পরাজিত করে আওয়ামী লীগ এগিয়ে যাবে।

তিনি বলেন, আওয়ামী লীগের সকল স্তরের নেতা-কর্মীদের বঙ্গবন্ধুর আদর্শ ও দলের নীতি থেকে বিচ্যুত হওয়া যাবে না। জনগণ যেন নিরাপদ ও নির্বিঘ্নে বসবাস করতে পারে, সে জন্য দলের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে দলের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার ও পৌর মেয়র হাজী নিজাম উদ্দিনসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর