না.গঞ্জ মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতির বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-24 10:31:49

নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ রনি আলমের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় নারী নির্যাতন মামলা দায়ের করা হয়েছে। মামলায় আরও আসামি করা হয়েছে তার ২ সহযোগীকে।

সোমবার (৩০ ডিসেম্বর) রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন বন্দরের মমতাজ বেগম নামে এক নারী। নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া শহীদ মিনারে ওই নারীর মেয়েকে উত্যক্ত ও ওড়না ধরে টানাটানি করার অভিযোগে এ মামলা দায়ের করা হয়।

মামলার আসামিরা হচ্ছেন- জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ রনি আলম (২৮), ফতুল্লার পশ্চিম মাসদাইর এলাকার জসুর ছেলে অনিক প্রধান (২২) ও ফতুল্লার হাজীগঞ্জের এমরান হোসেনের ছেলে কানন (২২)। এরইমধ্যে কাননকে রোববার (২৯ ডিসেম্বর) রাতেই গ্রেফতার করেছে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার (২৮ ডিসেম্বর) রাত সোয়া ৮র দিকে মমতাজ বেগম তার মেয়েকে নিয়ে চাষাঢ়া শহীদ মিনারে যান। এ সময় রনি, অনিক, কাননসহ অজ্ঞাত আরও ২-৩ জন তার মেয়েকে দেখে বাজে মন্তব্য করে উত্যক্ত করতে থাকে। এক পর্যায়ে তার মেয়ের ওড়না ধরে টানাটানি করে অনিক ও রনি।

মামলার সত্যতা নিশ্চিত করে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান বলেন, ‘নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৩ জনের বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত মামলার দুই নং আসামি কাননকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।’

এ সম্পর্কিত আরও খবর