পরিচয় মিললো, গোমতীতে লাশ হয়ে ভেসেছিল শাবাত

কুমিল্লা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,কুমিল্লা | 2023-08-30 03:23:15

কুমিল্লার আদর্শ সদর উপজেলায় গোমতী নদী থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত ওই যুবকের লাশের পরিচয় মিলেছে। নিহত ওই যুবকের নাম শাহাদাত আলী খান শাবাত (৩০)। তিনি কুমিল্লা নগরীর বিষ্ণপুর এলাকার ডা. লিয়াকত আলী খানের ছেলে।

বুধবার (১ জানুয়ারি) দুপুর ১২টার দিকে আদর্শ সদর উপজেলার উত্তর দুর্গাপুর ইউনিয়নের গোমতী নদীর পালপাড়া ব্রিজের নিচে থেকে ওই যুবকের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

ওই যুবকের পরিবার জানায়, বাবার প্রতিষ্ঠিত নগরীর মিডল্যান্ড হসপিটালের শেয়ার হোল্ডার ছিলো নিহত শাবাত। বেশ কিছুদিন আগে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হবার পর থেকে বাড়িতে থেকেই চিকিৎসকের পরামর্শে চলাফেরা করতো সে। আইটি স্পেশালিস্ট হওয়ায় বাসায় বসেই প্রয়োজনীয় কাজ কম্পিউটারে করতো সে।

গত ৩০ ডিসেম্বর (সোমবার) রাতে বাসা থেকে বের হয় আর ঘরে ফেরেনি শাবাত। বুধবার দুপুরে প্রতিবেশীদের মাধ্যমে বাবা ডা. লেয়াকত আলী খান জানতে পারেন তার ছেলের লাশ গোমতী নদীতে ভাসছে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল হক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই যুবককে শ্বাসরোধ করে হত্যার পর হাতে টেপ লাগিয়ে লাশ নদীতে ফেলা হয়েছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন হাতে এলেই মৃত্যুর সঠিক কারণ স্পষ্ট করে বলা যাবে।

 

এ সম্পর্কিত আরও খবর