রাঙামাটিতে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫

রাঙামাটি, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাঙামাটি | 2023-08-26 01:49:00

রাঙামাটিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গ্রামবাসীর সঙ্গে পিকনিক পাটির লোকজনের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। বুধবার (১ জানুয়ারি) বিকেলে রাঙামাটির কাপ্তাই হ্রদের ওপারে বালুখালী এলাকায় অটোরিকশা সমিতি ও বালুখালীর আমতলী এলাকাবাসীর মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে কোতোয়ালী থানা পুলিশ ও নিরাপত্তা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ঘেরাওরত অবস্থা থেকে পিকনিক পার্টির লোকজনসহ আহতদের উদ্ধার করে রাঙামাটিতে নিয়ে আসে।

উভয়পক্ষ থেকে প্রাপ্ত তথ্যমতে আহতরা হলেন, আবুল কালাম(৪৭), আব্দুস সাত্তার(৪৪), বাপ্পী(২৫) মোঃ সিদ্দিক (৪০), নয়ন ত্রিপুরা(২২), নুরুল আমিন (২০), রিকন ত্রিপুরা (২০), স্বপন ত্রিপুরা(২০), মনি ত্রিপুরা (২২), রবি বড়–য়া(২৩), দীপন চাকমা(২২), মোস্তফা(২৭), সত্যাজিৎ(৪৫), মুরাদ(৩০) ও রাশেদ(২৮)।

আহতরা জানিয়েছেন, অটোরিকশা চালকদের ৬০জনের একটি দল রাঙামাটি থেকে বোটযোগে বালুখালীতে পিকনিকে যায়। এসময় বোটের মধ্যে থাকা সাউন্ড সিস্টেমের পরিচালকের সাথে চালকদের কয়েকজনে বাকবিতণ্ডা হয়। এই ঘটনায় সাউন্ড সিস্টেমের পরিচালকের পক্ষে বালুখালী এলাকার যুবকরা এগিয়ে এসে অটো চালকদের সাথে সংঘর্ষে লিপ্ত হলে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। পরে স্থানীয় এলাকাবাসীরা অটো চালকদের আটকিয়ে রেখেছে এমন খবর ছড়িয়ে পড়লে রাঙামাটি কোতোয়ালী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে প্রাথমিক চিকিৎসা নিয়ে অনেকেই বাসায় চলে যায়।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি জানিয়েছেন, হাসপাতালে বর্তমানে তিনজন চিকিৎসাধীন আছে। এই ব্যাপারে এখন পর্যন্ত কোনো পক্ষই অভিযোগ দায়ের করেনি। লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানিয়েছেন ওসি।

এ সম্পর্কিত আরও খবর