মধুখালীতে এনজিওর ব্যবস্থাপনা পরিচালকের মরদেহ উদ্ধার

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফরিদপুর | 2023-08-23 22:51:14

ফরিদপুরের মধুখালীতে একটি এনজিওর ব্যবস্থাপনা পরিচালকের ক্ষত বিক্ষত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার (৩ জানুয়ারি) দুপুরে উপজেলার বাগাট ঠাকুর পাড়ার একটি আঁখ ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত লিপি আক্তার (৩৫) চন্দনা সঞ্চয় ও ঋণ দান সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। তিনি বাগাট মুন্সি পাড়ার মির্জা শহিদুল ইসলামের স্ত্রী।

পারিবারিক সূত্র জানায়, গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে বাগাট বাজারে অবস্থিত তার এনজিও কার্যালয়ে কাজ শেষে ভ্যানযোগে বাড়ি ফেরেন লিপি আক্তার। বাড়িতে আসার পর তার মোবাইলে একটি ফোন আসলে তিনি পুনরায় বাড়ি থেকে বের হন। বাড়িতে না ফেরায় তার মোবাইলে যোগাযোগের চেষ্টা করলে বন্ধ পাওয়া যায়। শহিদুল ইসলাম ও পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি।

শুক্রবার সকালে স্থানীয়রা একটি আঁখ ক্ষেতে লিপি আক্তারের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এদিকে, নিহত লিপি আক্তারকে বহনকারী ভ্যানচালক সৌখিনও (১৬) নিখোঁজ রয়েছেন।

মধুখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম জানান, লিপি আক্তারের মাথায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এটা একটি পরিকল্পিত হত্যাকাণ্ড।
মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর