‘আশুগঞ্জ রেলস্টেশনে যাত্রীদের কোনো নিরাপত্তা নেই’

ব্রাহ্মণবাড়িয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-24 19:41:53

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ রেলস্টেশনে বি-গ্রেডের সকল সুযোগ সুবিধা নিশ্চিতকরণের দাবিতে পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী অবস্থান ধর্মঘট ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ জানুয়ারি) সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত আশুগঞ্জ রেলস্টেশনের ১ নং প্লাটফর্মে এ অবস্থান ধর্মঘট পালন করা হয়। এতে একাত্মতা পোষণ করে অবস্থান ধর্মঘটে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হানিফ মুন্সি।

জাগ্রত আশুগঞ্জবাসী সংগঠনের আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক হাজী মো. ছফিউল্লাহ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত অবস্থান ধর্মঘট ও প্রতিবাদ সভায় বক্তব্য দেন- আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হানিফ মুন্সি, মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা, উপজেলা আওয়ামী লীগ নেতা হেবজুল বারী, সংগঠনের সদস্য সচিব মো. মোবারক আলী চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহীন শিকদার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার আবুল হাসিম, মুক্তিযোদ্ধা মো. জাহাঙ্গীর খন্দকার, উপজেলা ট্রাক শ্রমিক সংগঠনের সভাপতি ইদন মিয়া মিন্টু প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ‘আশুগঞ্জ রেলস্টেশনটি বি-গ্রেডের। তবে সে অনুযায়ী কোনো সুযোগ সুবিধা পাচ্ছে না যাত্রীরা। পাশাপাশি স্টেশনে যাত্রীদের কোনো নিরাপত্তা নেই।’

অনতিবিলম্বে স্টেশনটিতে বি-গ্রেডের সকল সুযোগ সুবিধা বাস্তবায়নসহ ১১ দফা দাবি জানান বক্তারা। অন্যথায় ২৫ জানুয়ারি বেলা ১১টায় আশুগঞ্জ রেলস্টেশন চত্বরে বিশাল জনসভা পালন করা হবে। পাশাপাশি জনসভা থেকে পরবর্তীতে আশুগঞ্জ উপজেলায় হরতাল পালনসহ আরও কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

এ সম্পর্কিত আরও খবর