বড়াইগ্রামে আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচি, ১৪৪ ধারা

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-08-29 22:09:40

নাটোরের বড়াইগ্রামে একই সময় একই স্থানে আওয়ামী লীগের দুই পক্ষ পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করায় সংঘর্ষের আশঙ্কায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

উপজেলার মাঝগাঁও ইউনিয়নের বাহিমালী উচ্চ বিদ্যালয় মাঠে সোমবার (৬ জানুয়ারি) দুপুর ২টার পর থেকে রাত ১২টা পর্যন্ত সকল প্রকার সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা জারি করেন ইউএনও আনোয়ার পারভেজ।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী জানান, বিকেলে বিদ্যালয় মাঠে নব-নির্বাচিত ওয়ার্ড কমিটির পরিচিতি সভা ডাকা হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুসের। দলীয় শৃঙ্খলা ভেঙে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকের অনুমতি ছাড়া সেখানে উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ডাকেন, যা দলীয় গঠনতন্ত্র ও শৃঙ্খলা পরিপন্থী বলে তিনি জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজ বলেন, একই মাঠে দুই পক্ষ সভা ডাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় রাত ১২টা পর্যন্ত সকল প্রকার সভা-সমাবেশ বন্ধ করে ১৪৪ ধারা জারি করা হয়েছে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সজাগ দৃষ্টি রাখতে বলা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর