ট্রাক চালক হত্যায় জড়িত ৪ আসামি গ্রেফতার

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-09-01 08:33:58

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ট্রাকচালক হত্যার ঘটনায় ৪ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৫ জানুয়ারি) আসামিদের পটুয়াখালি ও সিদ্ধিরগঞ্জ থেকে গ্রেফতার করা হয়।

সোমবার (৬ জানুয়ারি) দুপুর ১২টায় সিদ্ধিরগঞ্জ থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, পটুয়াখালী জেলার নন্দীপাড়া গ্রামের মৃত হাসান খলিফার ছেলে লাল মিয়া ওরফে লালু (২৫), নোয়াখালীর জেলার মমিনপুর গ্রামের হুমায়ুন কবিরের ছেলে ইয়াছিন ওরফে পপো (১৮), হবিগঞ্জ জেলার চুনারুঘাট এলাকার মাসুক মিয়ার ছেলে শাহীন (২৬) ও সিদ্ধিরগঞ্জের রসুলবাগ এলাকার আজিজুল হাকিমের ছেলে নাজমুজ সাকিব ওরফে অনিক (১৫)।

সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী জানান, গ্রেফতারকৃতরা পেশাদার ছিনতাই চক্রের সদস্য। এরা বিভিন্ন সময় মহাসড়কের বিভিন্ন স্থানে ছিনতাই করে থাকে। গত বুধবার (১ জানুয়ারি) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল ইউটার্নের সামনে এক ট্রাক চালককে হত্যা করে পালিয়ে যায়। পরর্বর্তীতে আমরা ট্রাক চালকের সহযোগীর কাছ থেকে বিস্তারিত জানতে পেরে অপরাধীদের ধরতে কাজ শুরু করি।

শুরুতে এই মামলাটির কোন ক্লু ছিল না। পরবর্তীতে আমরা বিভিন্ন স্থানে অভিযান ও তথ্য প্রযুক্তির সহায়তায় তাদের অবস্থান শনাক্ত করি। এর প্রেক্ষিতে রোববার মামলাটির তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার, উপ-পরিদর্শক সাইদুজ্জামান এবং সহকারী উপ-পরিদর্শক মোমেন আলমসহ সঙ্গীয় ফোর্স পটুয়াখালী থেকে এই হত্যাকাণ্ডের মূল হোতাসহ ২জন এবং সিদ্ধিরগঞ্জ থেকে ২জনকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের কথা স্বীকার করে। গ্রেফতারকৃতদের স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর