পরিকল্পিতভাবে উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে: সমবায়মন্ত্রী

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,নারায়ণগঞ্জ | 2023-08-31 03:22:27

পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, প্রয়োজনীয়তার ভিত্তিতে দেশে বিভিন্ন উন্নয়ন প্রকল্প নেয়া হচ্ছে। এসব উন্নয়ন প্রকল্প পরিকল্পিতভাবে বাস্তবায়ন করার সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছে সরকার। এ সকল প্রকল্প এমনভাবে অনুমোদন দেয়া হচ্ছে যাতে সারাদেশে সমানভাবে উন্নয়ন সম্ভব হয়। এ সকল প্রকল্পগুলোর বাস্তবায়ন যথাযথভাবে হচ্ছে কিনা, সে ব্যাপারে আমরা সচেতন।

সোমবার (৬ জানুয়ারি) নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) কর্তৃক বাস্তবায়নাধীন দুটি সেতুর নির্মাণ কাজ পরিদর্শন শেষে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তাজুল ইসলাম বলেন, রূপগঞ্জে রাস্তবায়নাধীন এই ব্রিজ দুটি বর্তমান গণতান্ত্রিক সরকারের গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রতিশ্রুতির সফল বাস্তবায়ন। এর মাধ্যমে এলাকার জনসাধারণের আর্থ-সামাজিক উন্নয়ন হবে এবং তারা দেশের অর্থনীতিতে মূল্যবান অবদান রাখতে পারবে।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, স্থানীয় সরকার বিভাগের সচিব হেলালুদ্দীন আহমদ এবং এলজিইডি’র প্রধান প্রকৌশলী সুশংকর চন্দ্র আচার্য্য।

এ সম্পর্কিত আরও খবর