বগুড়ায় ৬২ হাজার মার্কিন ডলার উদ্ধার

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-23 12:17:15

বগুড়ার শেরপুরে হেরোইন উদ্ধার করতে গিয়ে ৬২ হাজার ১৫০ মার্কিন ডলার পেয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা। এসময় কার্তিক চন্দ্র সরকার (৪৮) নামের এক ডলার ব্যবসায়ী ও তার গাড়ি চালককে আটক করা হয়েছে।

সোমবার (৬ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কের শেরপুর থানার ঘোগাব্রিজ এলাকা থেকে প্রাইভেটকারসহ তাকে গ্রেফতার করা হয়। এসময় গাড়ি চালক ফরিদুল ইসলামকেও (২০) আটক করা হয়েছে।

গ্রেফতার কার্তিক চন্দ্র সরকার ঢাকা জেলার আশুলিয়া থানার শিমুলিয়া গ্রামের মৃত রবিন্দ্র লাল সরকারের ছেলে।

জানা গেছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর বগুড়া সার্কেলের কর্মকর্তাদের কাছে খবর আসে জয়পুরহাট সীমান্ত থেকে একটি প্রাইভেটকারে বিপুল পরিমাণ হেরোইন ঢাকার দিকে যাচ্ছে। খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জামশেদ আলামের নেতৃত্বে র‌্যাব, পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা মহাসড়কের ঘোগাব্রিজ এলাকায় অবস্থান নেয়। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-গ ২৬-০৮৫৭) পৌঁছালে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য আটক করে। পরে কার্তিক সরকারের হেফাজত থেকে হেরোইনের পরিবর্তে উদ্ধার করা হয় ৬২ হাজার ১৫০ মার্কিন ডলার, নগদ ৫৭ হাজার টাকা ও ৩টি মোবাইল ফোন। এসময় প্রাইভেটকারসহ চালক ফরিদুল ইসলামকে আটক করা হয়।

শেরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জামশেদ আলাম বার্তা২৪.কম-কে বলেন, উদ্ধার হওয়া ডলারের বিষয়ে কার্তিক সরকার সন্তোষজনক জবাব দিতে পারেনি। তার নামে শেরপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর