ইভিএম নিয়ে বিতর্কের কিছু নেই: কাদের

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-09-01 00:49:23

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ইভিএম থাকলেও আওয়ামী লীগ নির্বাচনে অংশগ্রহণ করবে, না থাকলেও করবে এ নিয়ে বিতর্কের কিছু নেই।

মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুর ৩টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ উদযাপনের অনুষ্ঠানমালার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ইভিএম নিয়ে যে বিতর্ক চলছে, সেই বিতর্কে ইভিএম থাকলেও আওয়ামী লীগ নির্বাচনে অংশগ্রহণ করবে, না থাকলেও করবে।

তিনি আরও বলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে কোন ব্যক্তি যদি সাজা পেয়ে থাকে তবে তা তদন্ত করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.সাহাব উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ছিদ্দিক প্রমুখ।

এর আগে কবিরহাট উপজেলায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

এ সম্পর্কিত আরও খবর