তুহিন হত্যাকাণ্ড, ধরা ছোঁয়ার বাইরে আসামিরা

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফরিদপুর | 2023-08-25 20:38:53

ফরিদপুর সদরপুর উপজেলার বাসিন্দা প্রবাসী নজরুল ইসলামের একমাত্র সন্তান তানভীর ইসলাম তুহিন (২১) হত্যাকাণ্ডের এক মাস পেরিয়ে গেলেও হত্যা মামলার একজন আসামিকেও এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এলাকার চিহ্নিত সন্ত্রাসী রিভেন্স বাহিনীর হাতে হত্যার ঘটনার পর এলাকায় পুলিশ তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি। ফলে মামলার আসামি ও স্বজনরা নানাভাবে বাদীপক্ষের লোকজনদের মামলা তুলে নিতে হুমকি দিয়ে যাচ্ছেন।

মঙ্গলবার (৭ জানুয়ারি) বেলা ১১টায় ফরিদপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এই দাবি জানান তুহিনের মা তাহমিনা বেগম।

প্রসঙ্গত, ৬ মাস পূর্বে স্থানীয় বাইশ রশি স্কুল মাঠে ফুটবল খেলা নিয়ে রিভেন্স ও তার লোকজনের সঙ্গে শত্রুতার জেরে তুহিনকে কুপিয়ে হত্যা করা হয়।

সংবাদ সম্মেলনে তাহমিনা বেগমের পক্ষে তার বোন তাহেরা বেগম লিখিত বক্তব্য পাঠ করেন। এসময় নিহত তুহিনের স্ত্রী শারমিন বেগম, মামা ও মামলার বাদী মো. ফারুক মিয়াসহ স্বজনেরা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে তারা জানান, গত ৪ ডিসেম্বর সন্ধ্যার পর ওরশের অনুষ্ঠান থেকে ফেরার পথে সন্ত্রাসী রিভেঞ্জসহ ১০/১৫ জনের একটি দল তুহিনকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনার পর ৫ ডিসেম্বর তুহিনের মামা ফারুক মিয়া বাদী হয়ে রিভেঞ্জকে প্রধান আসামি করে ১১জনের নামে একটি হত্যা মামলা দায়ের করে।

ভাঙ্গা থানার ওসি শফিকুর রহমান বলেন, ঘটনার পরে আসামিরা এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। এদিকে মামলার ২০ দিনের মাথায় মামলা সিআইডি চলে যাওয়ায় বিষয়টি এখন আর আমাদের হাতে নেই।

সিআইডিতে মামলার তদন্তকারী কর্মকর্তা সরজিৎ বিশ্বাস বলেন, ৭ দিন আগে অর্থাৎ জানুয়ারি মাসের ১ তারিখে মামলার ডকেট বুঝে পেয়েছি। আমরা সর্বোচ্চ চেষ্টা করছি আসামিদের গ্রেফতারের জন্য। তিনি বলেন, আসামি যেই হোক সুষ্ঠু তদন্ত করে অভিযুক্তদের বিচারের আওতায় আনা হবে।

এ সম্পর্কিত আরও খবর