মিন্নির জামিন বাতিল চেয়ে রাষ্ট্রপক্ষের আবেদন

বরগুনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরগুনা | 2023-08-23 00:31:04

বহুল আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির জামিন বাতিল চেয়ে আদালতের কাছে আবেদন করেছে রাষ্ট্রপক্ষ।

বুধবার (৮ জানুয়ারি) দুপুর ১টার দিকে বরগুনার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামানের আদালতে এ আবেদন করা হয়। আদালত আবেদন গ্রহণ করে বৃহস্পতিবার (৯ জানুয়ারি) শুনানির দিন ধার্য করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মজিবুর রহমান কিসলু জানান, রিফাত হত্যা মামলার ৬ ও ৭ নাম্বার সাক্ষী জাকারিয়া বাবু ও হারুনকে তাদের বাড়িতে মোটরসাইকেলযোগে গিয়ে হুমকি দেয়ার অভিযোগে মিন্নির জামিন আবেদন বাতিলের আবেদন করেছে রাষ্ট্রপক্ষ। আবেদন গ্রহণ করে আগামীকাল শুনানির দিন ধার্য করেছেন আদালত।

মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম বলেন, সাক্ষী জাকারিয়া বাবু ও হারুনকে হুমকি দেয়ার অভিযোগটি মিথ্যা। শুধু শুধু মিন্নির ওপর দোষ চাপানো হয়েছে।

উল্লেখ্য, গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে রিফাত শরীফকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়। যার ভিডিও ফেসবুকে ভাইরাল হলে দেশে ব্যাপক তোলপাড় শুরু হয়। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে মামলা করেন।

এ সম্পর্কিত আরও খবর