টাঙ্গাইলে আহত র‌্যাবের দুই সদস্যকে ঢাকায় প্রেরণ

টাঙ্গাইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2023-08-22 12:09:04

টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) দুই সদস্য আহত হয়েছেন। আহত এক র‌্যাব সদস্য রতন চন্দ্র রায়কে (৪২) হেলিকপ্টারযোগে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে ও অপর সদস্য রেজাউল করিমকে (৪৩) মাইক্রোবাসযোগে ঘাটাইল সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (৮ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুর বাইপাসের ইন্দারা মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনাকবলিত ট্রাক ও ঘাতক চালক রফিকুল ইসলামকে আটক করেছে র‍্যাব। আটক চালক রফিকুল ইসলাম টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা উত্তরপাড়ার শফিকুল ইসলামের ছেলে।

টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. শফিকুল ইসলাম বার্তা২৪.কম-কে জানান, বুধবার দুপুরে গোয়েন্দা তথ্য সংগ্রহের জন্য মোটর সাইকেলযোগে র‌্যাবের দুই সদস্য সদর উপজেলার আশেকপুর বাইপাসের ইন্দারা পাড় নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা উত্তরবঙ্গগামী ট্রাকের (ঢাকা মেট্রো-ট-২০-০৭৪৮) সঙ্গে ধাক্কা লাগে। এ সময় স্থানীয়রা ট্রাকসহ চালককে আটকে রেখে র‌্যাবকে খবর দেয়।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত র‌্যাবের দুই সদস্যকে উদ্ধার করে প্রথমে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আহত র‌্যাব সদস্যদের ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়ার পরামর্শ দেন।

পরে বিকেলেই র‌্যাবের বিশেষ হেলিকপ্টারযোগে র‌্যাব সদস্য রতন চন্দ্র রায়কে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে আর রেজাউল করিমকে মাইক্রোবাসযোগে ঘাটাইল সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় জড়িত ঘাতক ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর