ঝিনাইদহে আসামির স্বজনদের হামলায় পিবিআইর ২ সদস্য আহত

ঝিনাইদহ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঝিনাইদহ | 2023-08-13 20:01:21

ঝিনাইদহের কালীগঞ্জে হত্যা মামলার তদন্ত করতে গিয়ে আসামির স্বজনদের হামলায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর ২ সদস্য আহত হয়েছেন।

বুধবার (৮ জানুয়ারি) রাতে উপজেলার আড়পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হল- ঝিনাইদহ পিবিআইতে কর্মরত এস আই হাফিজুর রহমান ও সোহেল রানা। তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ পিবিআই এর অতিরিক্ত পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন বার্তা২৪.কম-কে জানান, কালীগঞ্জের আড়পাড়া গ্রামের মাদরাসাছাত্র হত্যাকাণ্ডের তদন্তে যায় পিবিআই সদস্যরা। রাতে হত্যা মামলার আসামি সাব্বিরের বাড়িতে গিয়ে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করতে গেলে সাব্বিরের পরিবারের লোকজন পিবিআই সদস্যদের ওপর হামলা চালিয়ে মারধর করে। খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত এসআই হাফিজুর রহমান ও সোহেল রানাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় ডাবলু ও লাভলু নামে ২ জনকে আটক করেছে পুলিশ। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর বাড়ি থেকে গ্রামে ওয়াজ মাহফিল শুনতে গিয়ে নিখোঁজ হয় মাদরাসাছাত্র আলামিন। পরে ৪ ডিসেম্বর ওই এলাকার পরিত্যক্ত একটি বাড়ি থেকে তার গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পরদিন নিহতের পিতা আব্দুর রাজ্জাক বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ ঘটনায় জড়িত থাকার প্রমাণ পাওয়ায় সাব্বির হোসেন ও ইয়াসিন আরাফাত হৃদয় নামের দুই জনকে আটক করে। তাদের স্বীকারোক্তি মোতাবেক বুধবার হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করতে গেলে এ হামলার ঘটনা ঘটে।

 

এ সম্পর্কিত আরও খবর