ভূঞাপুরে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ২

টাঙ্গাইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2023-09-01 15:43:29

টাঙ্গাইলের ভূঞাপুরে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় মূল হোতা ফজল মন্ডলকে গাজীপুরের কোনাবাড়ী এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৮ জানুয়ারি) দিনগত রাতে তাকে গ্রেফতার করে ভূঞাপুর থানা পুলিশের একটি দল। গ্রেফতার ফজল মন্ডল উপজেলার রাউৎবাড়ি গ্রামের কাশেম মন্ডলের ছেলে।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম জানান, সাংবাদিকদের ওপর হামলার মূল হোতা ফজল মন্ডলকে গাজীপুরের কোনাবাড়ী থেকে গ্রেফতার করা হয়েছে। যেহেতু সে শ্রমিক নেতা তাই ঘটনার পর থেকে পালিয়ে ছিল। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় বুধবার রাতে ঢাকার কোনাবাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, বৃহস্পতিবার সাতদিনের রিমান্ড চেয়ে গ্রেফতার ফজল মন্ডলকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

এদিকে টাঙ্গাইলের সদর উপজেলার বাসাখানপুর এলাকা থেকে নিরুতপ্পল সাহার ছেলে অমিত সাহাকে গ্রেফতার করেছে টাঙ্গাইল সদর থানা পুলিশ।

গত ২ জানুয়ারি উপজেলার গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাশবন এলাকায় হামলার শিকার হয় চার সাংবাদিকসহ ৬ জন।

উল্লেখ্য, টাঙ্গাইলের ভূঞাপুরে জুয়ার আসরের সচিত্র সংবাদ সংগ্রহে গিয়ে সাংবাদিকদের ওপর হামলা চালায় জুয়াড়িরা। বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাঁশবন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় ডিবিসি টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার, ক্যামেরা পারসন আশিকুর রহমান, বার্তা২৪.কমের সাংবাদিক অভিজিৎ ঘোষ, দৈনিক একুশের বাণী পত্রিকার সাংবাদিক হৃদয় মন্ডলসহ আরো দুইজন আহত হয়। এসময় ডিবিসির একটি ক্যামেরা ভাঙচুর এবং অপর একটি ক্যামেরা ছিনিয়ে নেয়। এছাড়া ডিবিসির বুম (মাইক্রোফোন) ভাঙচুর করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই ডিবিসির টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার বাদী হয়ে ফজল মন্ডলকে প্রধান আসামি করে ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত শতাধিক জুয়াড়ির বিরুদ্ধে ভূঞাপুর থানায় মামলা দায়ের করেছেন।

এ সম্পর্কিত আরও খবর