ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেল দুই মাদক ব্যবসায়ী

রংপুর, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পীরগাছা (রংপুর) | 2023-09-01 21:23:44

রংপুরের পীরগাছায় এক পল্লী পশু চিকিৎসককে ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেল দুই মাদক ব্যবসায়ী।

মোবাইল কলের সূত্র ধরে তাদের বৃহস্পতিবার (৯ জানুয়ারি) দুপুরে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে বুধবার রাতে উপজেলার অন্নদানগর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ফারুক মিয়া (৩৮) ও বাবলু মিয়া (২৭)। তারা উপজেলার অন্নদানগর ইউনিয়নের পঞ্চানন্দ গ্রামের বাসিন্দা।

অপরদিকে পল্লী পশু চিকিৎসক রফিকুল ইসলামের বাড়ি উপজেলার অন্নদানগর ইউনিয়নের খামার নয়াবাড়ি গ্রামে। তিনি ওই গ্রামের হায়াত উল্যা মুন্সির ছেলে।

থানা পুলিশ জানায়, গত বছরের ২০ ডিসেম্বর অজ্ঞাত একটি কল থেকে জানা যায় উপজেলার অন্নদানগর বাজারে একটি চায়ের দোকানে রফিকুল ইসলাম নামে এক ব্যক্তির ব্যাগে ইয়াবা রয়েছে। তিনি ইয়াবা ব্যবসা করেন।

খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তার ব্যাগ তল্লাশি করে সাত পিস ইয়াবাসহ তাকে আটক করে। এ সময় তাকে জিজ্ঞাসাবাদ করে সন্দেহ হলে ঘটনাস্থলেই রফিকুল ইসলামকে ছেড়ে দেয় পুলিশ। পরে তাকে ফাঁসাতে যার নাম্বার থেকে কল এসেছিল তাকে খুঁজতে থাকে পুলিশ।

অবশেষে বুধবার রাতে উপজেলার অন্নদানগর থেকে ফারুক ও বাবলু মিয়াকে আটক করা হয়।  এ সময় তারা পূর্বশত্রুতার জের ধরে ইয়াবা দিয়ে রফিকুল ইসলামকে ফাঁসানোর কথা স্বীকার করেন।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বার্তা২৪.কম-কে বলেন, গ্রেফতারকৃত দুজন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে পীরগাছা থানায় মাদকসহ চারটি মামলা রয়েছে। মাদক ব্যবসায় বাধা দেওয়ায় তারা রফিকুল ইসলামকে ফাঁসানোর চেষ্টা করেন। এ ঘটনায় মামলা দায়েরের পর তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর