উত্তরা গণভবনের সামনে দোকান উচ্ছেদ

নাটোর, দেশের খবর

ডিসট্রিক্ট করেসপনডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-08-19 23:33:59

নাটোরে উত্তরা গণভবন সংলগ্ন একটি মাংসের দোকান উচ্ছেদ করা হয়েছে। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) দুপুরে দোকান উচ্ছেদে অভিযান পরিচালনা করেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু হাসান।

উত্তরা গণভবনের স্টাফ খায়রুল বাশার জানান, গতকাল গভীর রাতে রিপন নামের স্থানীয় এক মাংস ব্যবসায়ী উত্তরা গণভবনের মূল ফটকের বিপরীতে রাস্তার পাশে একটি ঘর তৈরি করছিলেন। সকালে দেখা যায়, দোকানটির নির্মাণকাজ সম্পূর্ণ হয়েছে। আগামীকাল শুক্রবার থেকে মাংস বিক্রির প্রস্তুতি নেয়া হচ্ছিল। বিষয়টি জানতে পেরে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি)ঘটনাস্থলে যান এবং ওই দোকানঘর উচ্ছেদ করেন।

সহকারী কমিশনার (ভূমি) আবু হাসান জানান, প্রধানমন্ত্রীর বাসভবন হওয়ায় উত্তরা গণভবনের সামনে কোন প্রকার স্থাপনা থাকতে পারে না। তাই নতুন একটি দোকান নির্মাণের খবরে ঘটনাস্থলে গিয়ে সত্যতা পাওয়ায় তা ভেঙে দেয়া হয়েছে।

গণভবনের সামনে বিদ্যমান স্থাপনাগুলো অপসারণে অভিযান পরিচালনা করা হবে কিনা- এমন প্রশ্নের জবাবে আবু হাসান বলেন, আমরা নতুন কোন স্থাপনা নির্মাণ হতে দেব না। ভবিষ্যতে প্রধানমন্ত্রীর সফর বা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা পেলে এসব স্থাপনার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। আপাতত মানবিক দিক বিবেচনা করা হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর