ধামরাইয়ে নারী শ্রমিককে ধর্ষণের পর হত্যা, চালক আটক

ঢাকা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ধামরাই) | 2023-08-26 12:35:50

ঢাকার ধামরাইয়ে মমতা (১৯) নামে এক সিরামিকস কারখানার শ্রমিককে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এ ঘটনায় মূলহোতা ওই কারখানার বাস চালক ফিরোজ এলাহি সোহেলকে (৩১) আটক করেছে ধামরাই থানা পুলিশ।

শুক্রবার (১০ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে বালিয়া ইউনিয়নের কাওয়ালীপাড়া এলাকা থেকে এক কিলোমিটার ভিতরে একটি রাস্তার পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মমতা ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের শাজাহান খাঁর মেয়ে। সে স্থানীয় প্রতীক সিরামিকস নামে একটি কারখানায় কাজ করতো বলে জানিয়েছে পুলিশ।

আটক ঘাতক ফিরোজ এলাহি সোহেল রাজবাড়ীর পাংশা এলাকার বাসিন্দা বলে জানা গেছে। সে ওই কারখানার শ্রমিকদের বাসে করে আনা-নেওয়ার কাজে নিয়োজিত ছিল।

শনিবার (১১ জানুয়ারি) সকাল ১০টায় এ তথ্য বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন ধামরাই থানার পুলিশ পরিদর্শক দীপক চন্দ্র সাহা।

তিনি বলেন, গতকাল রাত ৮টার দিকে একটি নিখোঁজ ডায়েরি হয় থানায়। এরপর থেকে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হয়। পাশাপাশি এলাকাবাসী তাকে খুঁজতে থাকে। একপর্যায়ে বালিয়া ইউনিয়নের কাওয়ালীপাড়া থেকে এক কিলোমিটার ভিতরে রাস্তার পাশ থেকে নিহত ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। ভোর ৪টার দিকে ওই শ্রমিককে বাসে করে নিয়ে একা রওনা করে বাসের ড্রাইভার সোহেল। কাওয়ালীপাড়া অতিক্রম করে তাকে ধর্ষণের চেষ্টা করে। পরে মমতাকে শ্বাসরোধ করে হত্যা করার পর রাস্তার পাশে ফেলে রেখে চলে যায় সে।

নিহতের মরদেহ উদ্ধার করে ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেলে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানান তিনি। এই ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতিও চলছে।

এ সম্পর্কিত আরও খবর