আশুগঞ্জে দু'দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ৩০

ব্রাহ্মণবাড়িয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-26 16:53:17

পূর্ব বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের দুর্গাপুরে দু'পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০জন আহত হয়েছে। এসময় পুলিশ ৯ জনকে আটক করেছে। তাৎক্ষনিকভাবে আটককৃতদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

শনিবার (১১ জানুয়ারি) দুপুরে উপজেলার দুর্গাপুর গ্রামের বারোঘইরা ও নজার বাড়ির লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালসহ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে শুক্রবার দুপুরে একই বিরোধের জের ধরে উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে দুর্গাপুর গ্রামের বারোঘইরা বাড়ির ইমরানের সাথে পার্শ্ববর্তী নজার বাড়ির সিএনজি অটোরিকশার চালক সুমনের সিএনজি চালানো নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এর জের ধরে শুক্রবার দুপুরে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। একই ঘটনার জের ধরে শনিবার দুপুরে আবারো উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে নেমে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিপুল পরিমাণ টিয়ারসেল ও কাঁদানে গ্যাস ছুঁড়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাহমুদ বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় ৯ জনকে আটক করা হয়েছে। পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।

এ সম্পর্কিত আরও খবর