সোমবার বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্টস স্টাফ অ্যাসোসিয়েশনের নির্বাচন

, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বেনাপোল (যশোর) | 2023-08-25 03:34:12

দেশের সর্ববৃহৎ স্থলবন্দর বেনাপোলে সিঅ্যান্ডএফ এজেন্টস স্টাফ অ্যাসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচন (২০২০-২০২২) অনুষ্ঠিত হতে যাচ্ছে।

সোমবার (১৩ জানুয়ারি) বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্টস স্টাফ অ্যাসোসিয়েশনের নিজস্ব কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

ত্রি-বার্ষিক এ নির্বাচনে দুইটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। এর মধ্যে একটি হচ্ছে রিপন-সাজেদুর ঐক্য পরিষদ ও মুজিবর-নাসির সমমনা পরিষদ।

মোট ১৭টি পদের জন্য দুইটি পরিষদের ৩৪ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্টস স্টাফ অ্যাসোসিয়েশনের ১ হাজার ৭২১ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করবেন। সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ সময় ভোট দিতে সকল ভোটারদের পরিচয়পত্র অবশ্যই সঙ্গে করে আনতে হবে।

নির্বাচনকে সামনে রেখে শেষ মুহূর্তে চলছে সাধারণ ভোটারদের মধ্যে নানা জল্পনা-কল্পনা, আলোচনা-সমালোচনা। সাধারণ ভোটাররা মনে করছেন এ নির্বাচনে নতুন-পুরাতন দুইটি প্যানেলে হাড্ডাহাড্ডি লড়াই হবে। দুটি প্যানেলই জয়ের মনোভাব নিয়ে চালিয়ে যাচ্ছে তাদের নির্বাচনী প্রচার-প্রচারণা। ভোটারদের অফিস, বাড়ি বাড়ি গিয়ে চলছে জনসংযোগ।

এদিকে, এ নির্বাচনকে সামনে রেখে বেনাপোল এখন সেজেছে অন্যরূপে। পোস্টারে ছেয়ে গেছে গোটা বেনাপোল কাস্টমস, বন্দর ও চেকপোস্ট এলাকা।

প্রধান নির্বাচন কমিশনার আব্দুল হামিদ জানান, সুন্দর ও সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর