ফেনীতে সড়ক দুর্ঘটনায় আহত ১৪

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-23 03:44:59

ফেনীর দাগনভূঞায় বাস-ট্রলির সংঘর্ষে অন্তত ১৪ জন আহত হয়েছেন।

সোমবার (১৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের দাগনভূঞা থানার সামনে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ, হাসপাতাল সূত্র ও স্থানীয়রা জানান, নোয়াখালীগামী সুগন্ধা পরিবহণের একটি বাস (কুমিল্লা-ল-৫০৫৮) আঞ্চলিক মহাসড়কের ওই এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি গাছ ভর্তি ট্রলির সংঘর্ষ হয়। এ সময় ট্রলির চালক, হেলপার ও বাসের যাত্রীসহ ১৪ জন আহত হয়। আহতদের মধ্যে ৫ জনকে দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ৯ জনকে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য নয়ন, সম্রাট, সৈকত, মোবারক হোসেনসহ ৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আবু তাহের বলেন, আহতদের সর্বোচ্চ চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম শিকদার সড়ক দুর্ঘটনায় তথ্য নিশ্চিত করে বলেন, ‘পুলিশ বাস ও ট্রলিকে জব্দ করেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।'

এ সম্পর্কিত আরও খবর