প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে দুই নারীর মৃত্যু

মৌলভীবাজার, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট, বার্তা২৪.কম,মৌলভীবাজার | 2023-08-22 15:28:28

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে একই পরিবারের দুই নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (১৩ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে জুড়ী-কুলাউড়া সড়কের আছুরিঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুলাউড়া হাজীপুর ইউনিয়নের ভুইগাও গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য নুর আহমদ চৌধুরী বুলবুলের স্ত্রী সোফানা আক্তার (৪৫) ও তার ভাই অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক গুলজার আহমদ চৌধুরীর স্ত্রী শিউলি আক্তার (৫৫)। এ ঘটনায় নিহতদের দেবর তোফায়েল আহমেদ চৌধুরী (৪৮) ও গাড়ি চালক গুরুতর আহত হয়েছেন।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘন কুয়াশার মধ্যে প্রাইভেটকার যোগে নিহত সোফানা ও শিউলি জুড়ী থেকে কুলাউড়া আসার পথে আছুরিঘাট এলাকায় রাস্তার পাশে থাকা বিদ্যুতের পিলারে ধাক্কা লাগার কারণে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় প্রাইভেটকারটি খাদে পড়ে যায়।

খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ডা. সুমাইয়া বিনতে জাহান তাদের মৃত ঘোষণা করেন।

কুলাউড়া থানার পরিদর্শক তদন্ত সঞ্জয় চক্রবর্তী বলেন, দুর্ঘটনায় দু’জন নারী নিহত হয়েছেন, আরও দুজন আহত হন। আহত দুই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর