রাজবাড়ীতে ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-25 11:50:17

রাজবাড়ীতে একটি পিকআপ তল্লাশি করে ৫৪৩ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প। এসময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল, চারটি সিম কার্ড ও একটি পিকআপ জব্দ করে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) ভোর ৬টার দিকে কালুখালীর চাঁদপুর গ্রামস্থ রেল গেইট সংলগ্ন রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের উপর থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃত আসামিরা হলো রাজবাড়ী সদরের ভবদিয়া গ্রামের মো. আলাউদ্দিন সরদারের ছেলে মো. মানিক সরদার (৩৫) ও ঢাকা জেলার আশুলিয়া উপজেলার গাজীরচট এলাকার মহাসিন সরকারের ছেলে মো. আলামিন (৩৮)।

মঙ্গলবার বেলা ১০টার দিকে প্রেসবিফ্রিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর কোম্পানি অধিনায়ক উপ-পরিচালক মেজর আব্দুল্লাহ আল মঈন হাসান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে একটি পিকআপ তল্লাশি করে ৫৪৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

এ সময় আসামিদের হেফাজত থেকে মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৪টি সিমকার্ডসহ ৩টি মোবাইল ফোন এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়। তারা পেশাদার মাদক ব্যবসায়ী বলে স্বীকার করেছে বলে জানান এই কর্মকর্তা।

আসামিদের বিরুদ্ধে রাজবাড়ী জেলার কালুখালী থানায় একটি মামলা প্রক্রিয়াধীন আছে ও উক্ত চক্রের অন্যান্য আসামিদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

এ সম্পর্কিত আরও খবর