গাজীপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে র‌্যাব সদস্য আহত

ঢাকা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2023-08-21 13:27:53

গাজীপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে র‌্যাবের এক সদস্য গুরুতর আহত হয়েছেন। সোমবার (১৩ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় জয়দেবপুর রেলওয়ে জংশনের দক্ষিণ পাশে আউটার সিগন্যাল এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

আহত র‌্যাব সদস্যের নাম এএসআই মিজানুর রহমান। তিনি র‌্যাব-১৫ এর সদস্য ও র‌্যাব-১ এর পোড়াবাড়ী ট্রেনিং সেন্টারের প্রশিক্ষণার্থী। তার গ্রামের বাড়ি কুমিল্লায়।

র‌্যাব-১-এর গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গতকাল রাতে টঙ্গীর বিশ্ব ইজতেমার দায়িত্ব পালন শেষে ট্রেনে করে গাজীপুর ফিরছিলেন। জয়দেবপুর জংশনের দক্ষিণ পাশে আউটার সিগন্যালে ট্রেন থামলে নেমে তিনি রেললাইনের পাশ দিয়ে হাটছিলেন। এসময় কয়েকজন দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। একপর্যায়ে তারা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে রেলকর্মী ও স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার প্রণয় ভূষণ দাস জানান, তার পেট ও পিঠসহ ৪ থেকে ৫টি স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

এএসআই মিজানুর রহমান আহত হবার খবর পেয়ে ওই ট্রেনিং সেন্টারের এএসপি ইকবাল হোসেন, সিনিয়র ডিএডি আলী আহসানসহ র‌্যাব সদস্যরা হাসপাতালে যান।

এ সম্পর্কিত আরও খবর