টেকনাফে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজার, দেশের খবর

উপজেলা করেসপেন্ডেন্ট, বার্তা ২৪. কম, টেকনাফ (কক্সবাজার) | 2023-08-27 22:43:03

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় ২টি এলজি, ৬ রাউন্ড তাজা কার্তুজ, ৫ রাউন্ড গুলির খোসা ও ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৫ জানুয়ারি) ভোর রাত ৩ টার দিকে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুরের মেরিন ড্রাইভ রোড সংলগ্ন বিচ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মাদক ব্যবসায়ীরা হলেন, উখিয়া উপজেলার কুতুপালং ১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের জি ব্লকের হোসন শরীফের ছেলে আবুল হাশিম (৩০) ও ৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ই/৩ ব্লকের শামসুল আলমের ছেলে মো: আয়ুব (২৪)।

এসব তথ্য নিশ্চিত করে কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি-২ টেকনাফ হোয়াইক্যং ক্যাম্পের ইনচার্জ (এএসপি) শাহ আলম।

তিনি জানান, কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ শামলাপুর বিচ এলাকায় ইয়াবার একটি চালান পাচারের গোপন সংবাদে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযানে যায়। এ সময় অস্ত্রধারি ইয়াবা ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদেরকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। বেশ কিছুক্ষণ গুলি বিনিময়ের পর ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ ঘটনায় র‌্যাবের তিন সদস্য আহত হন। পরে মাদক কারকারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে ইয়াবা, অস্ত্রসহ গুলিবিদ্ধ অবস্থায় আবুল হাসিম ও মো. আয়ুবকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। মাদকের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর