সুবিধাবঞ্চিত শিশুদের জন্য কাজ করবে পুলিশ

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-27 06:06:42

বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান জানিয়েছেন, সমাজে যারা অবহেলিত, যে সকল শিশু শিক্ষা ও মৌলিক অধিকার থেকে বঞ্চিত তাদের জন্য কাজ করবে পুলিশ।’

বুধবার (১৫ জানুয়ারি) দুপুরে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া যৌনপল্লীর সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে এ কথা জানান তিনি। মুজিববর্ষ-২০২০ উপলক্ষে দৌলতদিয়া মুক্তি মহিলা মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করে রাজবাড়ী জেলা পুলিশ।

রাজবাড়ী পুলিশ সুপার মো. মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান। এ সময় দৌলতদিয়া যৌনপল্লীর ৩ শতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন তিনি।

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে, ছবি: বার্তা২৪.কম

দৌলতদিয়া যৌনপল্লীর বাসিন্দাদের উদ্দেশে হাবিবুর রহমান বলেন, ‘আপনাদের শ্রমের টাকায় যাতে কেউ ভাগ বসাতে না পারে সেজন্য আমার পুলিশ সদস্যরা কাজ করে যাচ্ছি। আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকবেন। আপনাদের সুখ দুঃখে পাশে থাকবে বাংলাদেশ পুলিশ।’

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর অব্দুল জব্বার, মাদারীপুর হাইওয়ে রিজিওনাল অঞ্চলের পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. শরীফুজ্জামান, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সোহরাব হোসেন গেদু প্রমুখ।

সিসি ক্যামেরা স্থাপন কর্মসূচির উদ্বোধন করেন ডিআইজি হাবিবুর রহমান, ছবি: বার্তা২৪.কম

এদিকে সকালে দৌলতদিয়া পুলিশ বক্স এলাকায় ৮টি ও গোয়ালন্দ মোড় এলাকায় ৬টি সিসি ক্যামেরা স্থাপন কর্মসূচির উদ্বোধন করেন ডিআইজি হাবিবুর রহমান।

এ সম্পর্কিত আরও খবর