ফতুল্লায় রহিম হত্যাকাণ্ডে একই পরিবারের গ্রেফতার ৩

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-19 21:23:26

নারায়ণগঞ্জের সদর উপজেলা ফতুল্লায় বৈদ্যুতিক মিস্ত্রি আব্দুর রহিমকে (৩৫) ছুরিকাঘাতে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে একই পরিবারের তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৭ জানুয়ারি) রাত ৮টার দিকে ফতুল্লার মাসদাইর গুদারাঘাট এলাকায় খুন হয় আব্দুর রহিম। ওই রাতেই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- সাদ্দাম হোসেন আসিফ (২৯), তার মা রাজিয়া ও খালা সুলতানা। ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে আসিফকে মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ি পাঁচগাও, মা রাজিয়াকে মাসদাইর ও খালা সুলতানাকে কাশীপুরের নরসিংপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এদিকে আব্দুর রহিমকে হত্যার ঘটনায় তারমা রহিমা বেগম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, হত্যার খবর পেয়ে নিহতের মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসাপাতালের মর্গে পাঠানো হয়। পরে ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত সাপেক্ষে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর