ফরিদপুরের ক্রীড়া সংগঠক মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম আর নেই

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফরিদপুর | 2023-08-23 09:08:43

ফরিদপুর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক এবং জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম বাসু ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

শুক্রবার (১৭ জানুয়ারি) রাত সাড়ে ১০টায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম খন্দকার লেভি জানান, শনিবার (১৮ জানুয়ারি) সকাল ১১টায় তার গ্রামের বাড়ি চরভদ্রাসনে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এছাড়া বাদ জোহর ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে তার দ্বিতীয় জানাজা শেষে আলিপুর গোরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

এর আগে গত মঙ্গলবার মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ঢাকার ল্যাব এইড হাসপাতালে তিনি মারা যান।

মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম বাসুর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন জাতীয় সংসদের সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, ফরিদপুর-৩ আসনের এমপি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, ফরিদপুর-১ আসনের এমপি মনজুর হোসেন বুলবুল, ফরিদপুর-৪ আসনের এমপি মুজিবুর রহমান ওরফে নিক্সন চৌধুরী। এছাড়া জেলার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনসমূহ তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর