মুজিব বর্ষে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের দাবি

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-25 04:52:35

মুজিব বর্ষ-২০২০ উপলক্ষে দেশের মাধ্যমিক পর্যায়ের সকল বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের দাবি করেছেন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতি।

রোববার (১৯জানুয়ারি) আড়কান্দি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সকাল থেকে শুরু হওয়া সমিতির বার্ষিক সাধারণ সভায় শিক্ষকরা এই দাবি তোলেন।

তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন শিক্ষকবান্ধব প্রধানমন্ত্রী। শিক্ষকরা আজ যেসকল সুযোগ-সুবিধা পাচ্ছেন তা সম্পূর্ণই তার অবদান। তার কারণেই আজ শিক্ষকরা ৫% ইনক্রিমেন্ট পাচ্ছেন। যা অর্থনৈতিকসহ সামাজিক ভাবেও শিক্ষকরা লাভবান হচ্ছেন।

এ সময় তারা আরো বলেন, আমরা শিক্ষক সমাজ ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের ক্ষেত্রে কাজ করে যাচ্ছি। শতভাগ মাল্টিমিডিয়ার মাধ্যমে শ্রেণি পাঠদান সম্পূর্ণ করার জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ব আমরাই। তাই আমরা চাই মুজিব বর্ষে দেশের মাধ্যমিক পর্যায়ের সকল বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করা হোক।

সমিতির সভাপতি শালমারা নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনজিৎ কুমার পালের সভাপতিত্বে সাধারণ সভায় বক্তব্য রাখেন বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সমিতির সাবেক সভাপতি আব্দুল হান্নান মোল্লা, জেলা পরিষদের সদস্য আব্দুস ছাত্তার খান, সমিতির সাবেক সভাপতি আব্দুর রউফ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর