গাইবান্ধায় পৃথক ঘটনায় ৩ শিশুর মরদেহ উদ্ধার

গাইবান্ধা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা | 2023-08-01 19:57:57

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার পৃথক দুটি স্থান থেকে ৩ শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (১৯ জানুয়ারি) এই মরদেহগুলো উদ্ধার করা হয়।

জানা গেছে, সকালে উপজেলার ফরিদপুর ইউনিয়নের আলদাদপুর এলাকার একটি পুকুর থেকে মিম আকতার (৬) ও জিহাদ মিয়ার (৭) মরদেহ উদ্ধার করে স্থানীয় এলাকাবাসী। এছাড়া ইদিলপুর গ্রাম থেকে শাওন মিয়া (৯) নামের একজনের মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

স্থানীয় লোকজন জানান, ফরিদপুর ইউনিয়নের আলদাদপুর গ্রামের নুরুন্নবী ইসলামের মেয়ে মিম আকতার ও শিপন মিয়ার ছেলে জিহাদ মিয়া শনিবার সন্ধ্যায় নিখোঁজ হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে রোববার সকালে বাড়ির পাশের একটি পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করে এলাকাবাসী।

অপর দিকে রোববার সকালে ইদিলপুর গ্রাম থেকে সেকেন্দার আলীর ছেলে শাওন মিয়ার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে কীটনাশক পান করে সে আত্মহত্যা করেছে বলে জানায় স্বজনরা।

সাদুল্লাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান বার্তা২৪.কমকে বলেন, শাওন মিয়ার মরদেহ তার বাড়ি থেকে উদ্ধার করা হয়। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। আর মিম আকতার ও জিহাদ মিয়ার মৃত্যুর খবরটি লোক মুখে শুনেছি। তবে কেউ অভিযোগ করেনি।

 

এ সম্পর্কিত আরও খবর