টাঙ্গাইলে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ২

টাঙ্গাইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2023-08-29 23:00:13

টাঙ্গাইলের ভূঞাপুরে সাংবাদিকদের ওপর হামলার ঘটনার মূলহোতা জুয়াড়ি ফজল মন্ডলের সহকারী সেকাম ও হটুকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৮ জানুয়া‌রি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে সেকামকে সিরাজগঞ্জের যমুনার চর এলাকা ও হটু ওরফে ফরহাদকে ভূঞাপুরের পাথাইলকান্দী এলাকা থেকে গ্রেফতার করা হয়।

মূলহোতা ফজল মন্ডলসহ এ নিয়ে মোট ৮ জুয়াড়ি‌কে গ্রেফতার করা হ‌য়ে‌ছে।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সিরাজগঞ্জের যমুনার চরাঞ্চল ও ভূঞাপুরের পাথাইলকান্দি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

উল্লেখ্য, গত ২ জানুয়া‌রি টাঙ্গাইলের ভূঞাপুরে জুয়া আসরের সচিত্র সংবাদ সংগ্রহে গেলে সাংবাদিকদের ওপর হামলা চালায় জুয়াড়িরা। উপজেলার গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাঁশবন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় ডিবিসি টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার, ক্যামেরা পারর্সন আশিকুর রহমান, বার্তা২৪.কমের সাংবাদিক অভিজিৎ ঘোষ, দৈনিক একুশের বাণী পত্রিকার সাংবাদিক হৃদয় মন্ডলসহ আরো দুইজন আহত হয়। এসময় ডিবিসির একটি ক্যামেরা ভাঙচুর এবং অপর একটি ক্যামেরা ছিনিয়ে নেয় তারা। এছাড়া ডিবিসির মাইক্রোফোন ভাঙচুর করা হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই ডিবিসির টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার বাদী হয়ে জুয়াড়ি প্রধান ফজল মন্ডলকে প্রধান আসামি করে ৮জনের নাম উল্লেখসহ অজ্ঞাত শতাধিক জুয়াড়ির বিরুদ্ধে ভূঞাপুর থানায় মামলা দায়ের করেন।

এ সম্পর্কিত আরও খবর