মৌলভীবাজারে হত্যা মামলার আসামি খুন

মৌলভীবাজার, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মৌলভীবাজার | 2023-08-30 04:37:41

মৌলভীবাজারে হত্যা মামলার আসামি রাজন আহমেদ রাজাকে (৩২) কুপিয়ে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) সকাল ৯টার দিকে মৌলভীবাজার সদর উপজেলার হিলালপুর এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগীর হোসেন বলেন, পীর আজাদ ও তার ভাইয়েরা রাজনকে হত্যা করেছে। গত বছরের ১১ মে পীরের ভাই রুবেলকে হত্যা করা হয়। এই ঘটনার প্রতিশোধ নিতেই রাজনকে হত্যা করে পীর। পীর আজাদ ও তার ভাইদের গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

নিহত রাজন আহমেদ রাজা (৩২) মৌলভীবাজার সদর উপজেলার হিলালপুর এলাকার পীরের ছোট ভাই রুবেল হত্যা মামলার ৮ নম্বর আসামি। সে সদর উপজেলার কনকপুর ইউনিয়নের বুদ্ধিমন্তপুর গ্রামের আশিক মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পীর আজাদ পাশ্ববর্তী বালিকান্দি খেয়াঘাট থেকে রাজনকে তুলে নিয়ে যায়। পরে শহরের হিলালপুরের পীর আজাদের নিজ বাড়িতে নিয়ে আসে। এ সময় পীর আজাদ ও তার ভাইয়েরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। হত্যার পর একটি সিএনজি অটো রিক্সায় করে রাজনের মরদেহ মৌলভীবাজার সদর ২৫০ শয্যা হাসপাতালে পাঠিয়ে দেয়। রাজনের পায়ে ও বুকের পিছন দিকে একাধিক কোপের চিহ্ন রয়েছে। ঘটনার পর পীর আজাদ বাড়ি তালা দিয়ে পালিয়ে গেছে। বর্তমানে পুলিশ বাড়িটি ঘেরাও করে রেখেছে। এ ঘটনার পর এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

মৌলভীবাজার থানায় মারামারি, মাদক ও ইয়াবা ব্যবসা, ডাকাতি, নারী নির্যাতনের অভিযোগ আজাদ হোসেন পীরের বিরুদ্ধে ৬টি মামলা রয়েছে। 

এ সম্পর্কিত আরও খবর