নারী শিক্ষা অফিসারকে কটূক্তি, গ্রেফতার ৩

ময়মনসিংহ, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,গৌরীপুর (ময়মনসিংহ) | 2023-09-01 23:09:25

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিকা পারভীনকে ফেসবুকে কটূক্তির অভিযোগে সহকারী শিক্ষকসহ ৩ জনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কায়েস আল কায়কোবাদ লাজুক, শামসুজ্জামান বাপ্পী ও তৌহিদা আক্তার রুমা।

এর আগে ফেসবুকে কটূক্তির অভিযোগে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিকা পারভীন গতকাল সোমবার বাদী হয়ে গৌরীপুর থানায় কায়েস আল কায়কোবাদ লাজুক সহ বেশ কয়েক জনকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। পরে সোমবার রাতে পুলিশ পৌর শহরের বালুয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে কায়েস আল কায়কোবাদ লাজুক, শামসুজ্জামান বাপ্পী ও তৌহিদা আক্তার রুমাকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ২১ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ বোরহান উদ্দিন বলেন চারজন শিক্ষকে বদলির সুপারিশ না রাখায় কায়েস আল কায়কোবাদ লাজুক ফেসবুকে শিক্ষা অফিসারকে কটূক্তি ও আপত্তিকর মন্তব্য প্রচার করেন। পরে ভুক্তভোগী অফিসার থানায় মামলা করলে লাজুক সহ তিনজনকে মাদকসহ গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে আসামিদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর