স্ত্রীর চুল কেটে নির্যাতন, স্বামী আটক

যশোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, যশোর | 2023-08-25 18:15:23

যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের এক পর্যায়ে স্ত্রীর মাথার চুল কেটে দেন স্বামী। মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে যশোরের ঝিকরগাছা উপজেলায় এমন ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। পরে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন দিয়ে তাকে পুলিশে ধরিয়ে দেয়।

অভিযুক্ত সাদ্দাম হোসেনের বাড়ি যশোরের ঝিকরগাছা উপজেলার হাড়িয়া গ্রামে। এ ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে ঝিকরগাছা থানায় মামলা করলে (২২ জানুয়ারি) বুধবার পুলিশ আসামি সাদ্দামকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

নারীর স্বজনরা জানান, সাদ্দামের স্ত্রীর বাপের বাড়ি মণিরামপুর উপজেলায়। পাঁচ বছর আগে সাদ্দাম হোসেনের সঙ্গে তার বিয়ে হয়। তাদের দুই বছর বয়সী একটি সন্তান আছে। তার স্বামী সাদ্দাম হোসেন মাদকাসক্ত। বিয়ের পর যৌতুকের জন্য সে তাকে প্রায়ই মারধর করত। একবার তাকে তালাকও দিয়েছিলো সাদ্দাম। পরে আবার তাকে বিয়ে করে। ঘটনার দিন দুপুরে যৌতুকের দাবিতে সাদ্দাম তাকে মারধর করে। এক পর্যায়ে মাথার চুল কেটে দেয়। পরে রাত আটটার দিকে পুলিশ সাদ্দামকে হাড়িয়া গ্রামের বাড়ি থেকে আটক করে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বার্তা।২৪.কম-কে জানান, মঙ্গলবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের সাদ্দামের হোসেনের নামে থানায় একটি মামলা হয়। মামলার বাদী তার স্ত্রী। বুধবার বিকালে সাদ্দামকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর