বগুড়ায় যুবলীগ নেতার ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-31 16:56:25

বগুড়ায় যুবলীগ নেতার ছুরিকাঘাতে শাহেদ (৩৫) নামের এক কাঠ ব্যবসায়ী খুন হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতা রুবেল হোসাইনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার রুবেল হোসাইন নিশিন্দারা ইউনিয়ন যুবলীগের সভাপতি। নিহত শাহেদ বগুড়া সদরের পূর্ব আশোকোলা গ্রামের তোজাম্মেল হোসেনের ছেলে।

শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরে বগুড়া সদরের নুনগোলা ঈদগাহ মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন জানান, দুপুরে স্থানীয় ন্যাংড়ার বাজারে সেলুনে চুল কাটার সিরিয়াল দেয়া নিয়ে দুই যুবকের মধ্যে ঝগড়া হয়। এদের মধ্যে এক যুবক যুবলীগ নেতা রুবেলকে ফোন করে ডেকে আনে। রুবেল ন্যাংড়ার বাজারে পৌঁছে সেলুনের কর্মচারীদের ওপর চড়াও হয়। এসময় শাহেদের ছোট ভাই জাফরুল রুবেলকে বাঁধা দেয়। এতে রুবেল ক্ষুদ্ধ হয়ে জাফরুলকে মারধর করে।

জাফরুল বাড়িতে গিয়ে বড় ভাই শাহেদকে ঘটনাটি জানায়। শাহেদ ঘটনা শুনে ন্যাংড়ার বাজারের দিকে আসতে থাকে। পথিমধ্যে নুনগোলা ঈদগাহ মাঠের কাছে রুবেল ও তার সহযোগীদের সঙ্গে শাহেদের দেখা হলে ছোটভাই জাফরুলকে মারধরের কারণ জানতে চায়। এনিয়ে দুইজনের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়।

একপর্যায়ে রুবেল ও তার সহযোগীরা শাহেদের বুকে ও পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় আশেপাশের লোকজন শাহেদকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর তিনটার দিকে মারা যান শাহেদ।

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল হক ভুঞা বার্তা২৪.কমকে বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাহেদকে খুন করা হয়। ঘটনার পর পরই অভিযুক্ত রুবেলকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

এ সম্পর্কিত আরও খবর